আগৈলঝাড়ায় গণধর্ষণ মামলায় শামীম তালুকদার গ্রেফতার

0
(0)

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেনীর শিশু শিক্ষার্থীকে গণধর্ষণ ও ধর্ষণ চিত্র ধারণ করে মোবাইল ফোনে ছড়িয়ে দিয়ে চাঁদা আদায়ের মামলার অন্যতম আসামী ইউপি সদস্য শামীম তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ।
থানার ওসি আব্দুর রাজ্জাক মোল্লা জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত আব্দুর রহমানের নেতৃত্বে এসআই আনিচুর রহমান, এসআই শাহনুর রহমান, পুলিশ সদস্য কিবরিয়া মঙ্গলবার রাতে উপজেলার পতিহার তিন রাস্তার মোড় থেকে গণধর্ষণ, পর্ণগ্রাফি ও চাঁদাবাজি মামলার অন্যতম পলাতক আসামী রাজিহার ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য ও চেঙ্গুটিয়া গ্রামের মজনু তালুকদারের ছেলে শামীম তালুকদার (৩৩) কে গ্রেফতার করেছে।
ওসি আরও জানান, ওই ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে চলতি বছর ২৭সেপ্টেম্বর মুন্ন তালুকদার, শামীম তালুকদারসহ আট জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে, নং-১০। ওই মামলায় শামীম তালুকদারকে আসামী করায় ১৩অক্টোবর শামীমের বাবা মজনু তালুকদার, মা শেফালী বেগম, শামীমের স্ত্রী সাথী বেগম ধর্ষিতা শিক্ষার্থীর বাড়ি গিয়ে ধর্ষিতা ও তার মা’কে মামলা তুলে নিতে বিভিন্ন ভয়ভীতি ও হুমকী ধামকী প্রদর্শণ করেন। ওই ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে উল্লেখিত তিন জনের বিরুদ্ধে ১৫অক্টোবর আগৈলঝাড়া থানায় সাধারণ ডায়েরী করেন, যার নং-৬৬০। এছাড়াও শামীমের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত শামীম পুলিশের কাছে মামলা ও এলাকার বিভিন্ন বিষয়ে চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে। গ্রেফতারকৃত শামীমকে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.