পবিত্র ঈদে মিলাদুন্নী (সঃ) উপলক্ষে গৌরনদীতে বিশ্ব সুন্নী আন্দোলনের জশনে জুলুস

গৌরনদী প্রতিনিধি
পবিত্র ঈদে মিলাদুন্নী (সঃ) উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলনের উদ্যোগে শনিবার সকালে বরিশালের গৌরনদীতে জশনে জুলুস ও ঈদে আজম সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ব সুন্নী আন্দোলন গৌরনদী উপজেলা শাখার আহবায়ক ও রসুল প্রেমী এস,এম সানাউল্লাহ্’র নেতৃত্বে শনিবার সকাল সাড়ে ৮টায় উপজেলার দক্ষিন বিল্বগ্রাম বায়তুল জান্নাত জামে মসজিদ ও জামেয়া রহ্মানিয়া সুন্নীয়া মডেল মাদ্রাসার প্রাঙ্গন থেকে জশনে জুলুস (র‌্যালী)টি শুরু হয়। এরপর তারা উপজেলা সদরের প্রায় তিন কিলোমিটার এলাকা প্রদক্ষিন করে। প্রায় এক হাজার নবীপ্রেমী সুন্নী মুসলিম জশনে জুলুসটিতে অংশগ্রহন করে। শেষে তারা গৌরনদী প্রেসক্লাব চত্বরে এক ঈদে আজম সমাবেশ করে।
গৌরনদীর মাহিলাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রসুল প্রেমী আবু কালাম মৃধা’র সভাপতিত্বে অনুষ্ঠিত ওই ঈদে আজম সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাহিলাড়া ইউপি সদস্য ও নবীপ্রেমী মোঃ মিজানুর রহমান সরদার ও মোঃ নুর আলম সরদার, দক্ষিন বিল্বগ্রাম বায়তুল জান্নাত জামে মসজিদ ও জামেয়া রহ্মানিয়া সুন্নীয়া মডেল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাজ্বী আব্দুল মান্নান সরদার, সাধারন সম্পাদক মোঃ সেলিম মৃধা, নবীপ্রেমী আল্লামা হাফেজ মাওলানা শাহারুল ইসলাম, আল্লামা তৈয়ব আলী গোমস্তা, মোঃ টুকু মৃধা সুমন গোমস্তা প্রমুখ। শেষে মিলাদ ও কিয়াম এর মাধ্যমে সামাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।