গৌরনদীর ছাত্রলীগ নেতা বুলেটের ১৬তম মৃত্যু বার্ষিকী আজ

0
(0)

গৌরনদী প্রতিনিধি
আজ রোববার বিএনপি-জামায়াত জোট সরকারের তৎকালীন স্থানীয় ক্যাডারদের নির্মম হামলায় নিহত বরিশালের সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের প্রচার সম্পাদক শহীদ শফিকুল ইসলাম বুলেটের ১৬তম মৃত্যু বার্ষিকী।
২০০১ সালে বিএনপি-জামায়াতের নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকার ক্ষমতাগ্রহনের পর ওই বছরের ২০ নভেম্বর চার দলীয় জোটের স্থানীয় ক্যাডারদের নির্মম নির্যাতনের শিকার হয়েছিলেন তিনি। মুমুর্ষ অবস্থায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বছরের ২৬ নভেম্বর তিনি মৃত্যুবরন করেন। গৌরনদী উপজেলা ছাত্রলীগ আজ রোববার নানা কর্মসূচীর মধ্যদিয়ে আনুষ্ঠানকি ভাবে তার ১৬তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন করবে।
এ উপলক্ষে গৌরনদী উপজেলা ছাত্রলীগ, সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ ও সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের যৌথ উদ্যেগে আজ সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত ছাত্রলীগের দলীয় কার্যালয়ে কোরআন তেলাওয়াত, সকাল ৭টায় দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৮টায় কালো ব্যাচ ধারন, সকাল ৯ টায় মরহুমের কবরে পূস্পমাল্য অর্পন ও কবর জিয়ারত, সকাল ১০টায় বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ড এলাকায় শোক র‌্যালী ও সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত এর আয়োজন করেছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.