গৌরনদীতে আওয়ামীলীগ নেতাকে জবাই করে হত্যার চেষ্টা

গৌরনদী (বরিশাল) সংবাদদাতাঃ
বরিশালের গৌরনদী উপজেলার আধুনা গ্রামে ছাগলে সবজি ক্ষেত বিনষ্ট করার জের ধরে শনিবার রাতে সরিকল ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন (৫০) কে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যার চেষ্টা চালিয়েছে তারই প্রতিবেশী মুক্তযোদ্ধা আঃ রহিম হাওলাদার (৭০)।
এ ঘটনার জেরধরে প্রতিপক্ষের লোকজন মুক্তিযোদ্ধা আঃ রহিম ও তার স্ত্রী মমতাজ বেগমকে পিটিয়ে গুরুতরভাবে আহত করে। দেলোয়ার হোসেনকে আশংকাজনক অবস্থায় বরিশালের শেবাচিম হাসপাতালে ও আঃ রহিম হাওলাদারকে গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান,শনিবার দুপুরে দেলোয়ার হোসেনের একটি ছাগলে প্রতিবেশী মুক্তিযোদ্ধা আঃ রহিমের বেগুন ক্ষেত বিন্ষ্ট করে। এতে আঃ রহিম ছাগলটি তার বাড়ীতে এনে বেঁেধ রাখেন এবং ছাগলের মালিককে গালমন্দ করেন। এ ঘটনায় দেলোয়ার ক্ষিপ্ত হয়ে আঃ রহিমের একটি ছাগলের শিং ভেঙ্গে দেয়,এতে উওেজনার সৃষ্টি হয়। শনিবার রাত সাড়ে সাতটার দিকে এশার নামাজ পড়ার জন্য দেলোয়ার হোসেন বাড়ী থেকে বের হলে পথিমধ্যে ওৎ পেতে থাকা আঃ রহিম ধারালো দা দিয়ে পিছন থেকে তার গলায় কোপ দেয়। এতে তার গলার এক তৃতীয়াংশ কেটে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।