গৌরনদীতে জনতা-পুলিশের উন্মুক্ত আলোচনার অনুষ্ঠান ওপেন হাউজ ডে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক নির্মূলের অঙ্গীকার

0
(0)

গৌরনদী প্রতিনিধি
গতকাল বৃহস্পতিবার সকালে বরিশালের গৌরনদী মডেল থানার আয়োজনে থানা এলাকার আইন সৃঙ্খলা পরিস্থিতির ওপর জনতা-পুলিশের উন্মুক্ত আলোচনার অনুষ্ঠান ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সন্ত্রাস, জঙ্গীবাদ, ইফটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ ও মাদক নির্মূলের অঙ্গীকার করা হয়েছে।
গতকাল বেলা ১১টায় গৌরনদী মডেল থানা কম্পাউন্ডে মডেল থানার ওসি মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উন্মুক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম (বিপিএম)।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার বলেন, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইফটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ ও মাদক নির্মূলের জন্য বাংলাদেশ পুলিশ প্রতিজ্ঞাবদ্ধ। এখন আমরা থানা কম্পাউন্ডে ওপেন হাউজ ডে করছি। আইন শৃঙ্খলার উন্নয়নে ও এলাকা থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ, ইফটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ ও মাদক নির্মূলের জন্য আগামীতে আমরা আগামীতে প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে গিয়ে আপনাদেরকে নিয়ে ওপেন হাউজ ডে করব। এ সময় তিনি কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও গৌরনদী মডেল থানার ওসির প্রতি নির্দেশ দেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান, বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হুমায়ন কবির, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মফিজুল ইসলাম, গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্জামান (ফরহাদ মুন্সী), অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার শান্তনু ঘোষ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইতালী প্রবাসী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইতালীর রোম সিটির কাউন্সিলর মোঃ কামরুল ইসলাম দিলিপ মাঝি, গৌরনদী বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি জয়নাল আবেদীন খন্দকার, ইউপি সদস্য আঃ মন্নান হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ মাহাবুব আলম, টরকী বন্দরের ব্যবসায়ী আনিছুর রহমান সিকদার প্রমুখ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.