পীরেরবাজার ব্যবসায়ী কল্যাণ নির্বাচনের কার্যক্রম শুরু ॥

কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ঐতিয্যবাহী পীরের বাজারের ব্যবসায়ী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২০১৭ উপলক্ষে পীরের বাজারের অস্থায়ী কমিটি ও নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এ লক্ষ্যে গত ২৫ অক্টোবর বুধবার রাত ৯টায় হতে ভোটার তালিকা হালনাগাত শুরু হয়।
সম্প্রতি হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছুর সভাপতিত্বে ও সাংবাদিক জয়নাল আবেদীনের পরিচালনায় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য আব্দুল মুনিম, ইউপি সদস্য ও বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি রাজা মিয়া, ইউপি সদস্য ও বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক গুলজার আহমদ, ব্যবসায়ী আব্দুল খালিক, ব্যবসায়ী ও বাজারের সাবেক সাধারন সম্পাদক রুহুল আমিন, ব্যবসায়ী ও সাবেক সহ-সাধারন সম্পাদক সুলতান আহমদ পাখি, রুমান আহমদ, ফয়জুর রহমান ফজির, তাহির আলী, তৈমুছ আলীসহ অত্র বাজারের সর্বস্থরের ব্যবসায়ীগন প্রমুখ।
বাজারের সকল ব্যবসায়ীগনের উপস্থিতে সাধারন সভার মাধ্যমে বিগত পীরের বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটিকে বিলুপ্ত ঘুষনা করে সর্ব সম্মতিতে বাজার পরিচালনার জন্য ৭ বিশিষ্ট অস্থায়ী কমিটি ও নির্বাচন পরিচালনার জন্য ৫ বিশিষ্ট নির্বাচন কমিশন করা হয়েছে।
নির্বাচন কমিশনে সদস্যরা হলেন, প্রধান নির্বাচন কমিশনার (পোষ্ট মাষ্টার) তৈমুছ আলী, সহকারী নির্বাচন কমিশনার (সাংবাদিক) জয়নাল আবেদীন, সহকারী নির্বাচন কমিশনার ফয়জুর রহমান ফজির, সহকারী নির্বাচন কমিশনার তাহির আলী, সহকারী নির্বাচন কমিশনার (শিক্ষক) আব্দুল মালিক চৌধুরী শামীম। এছাড়া বাজার পরিচালনার অস্থায়ী কমিটির সদস্যরা হলেন, সভাপতি বর্তমান ইউপি সদস্য মো. রাজা মিয়া, সহ-সভাপতি আব্দুল খালিক, সাধারন সম্পাদক আব্দুল খালিক, অর্থ সম্পাদক আতাউর রহমান, সম্মানিত সদস্য আব্দুল মালিক, সুয়েল আহমদ প্রমুখ।