উপ-নির্বাচনে গৌরনদীতে নারী ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে আওয়ামীলীগের প্রার্থী’র মনোনয়ন পত্র দাখিল

0
(0)

গৌরনদী প্রতনিধি:বরিশালের গৌরনদী উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যানের পদের উপ-নির্বাচনে একক প্রার্থী হিসেবে গতকাল দুপুরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট সাহিদা আক্তার উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র দাখিল করেছেন। তবে এ উপ-নির্বাচনে বিএনপি বা অন্য কোন রাজনৈতিক দল থেকে এমনকি স্বতন্ত্র ভাবে কেউ মনোনয়ন পত্র জমা দেননি।
গতকাল দুপুর দেড়টায় সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ মিজানুর রহমানের কাছে এ মনোয়নপত্র জমা দেন। এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহান মেরী, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন ,গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ মুন্সীসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বরিশাল জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার ঘোষিত তফশিল অনুযায়ী গতকাল (বরিবার) ৮ অক্টোবর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন, ১০ অক্টোবর বাছাই, ১৭ অক্টোবর প্রত্যাহার ও আগামী ৪ নভেম্বর ভোটগ্রহণ করা হবে। উপজেলা পরিষদের শুন্য চেয়ারম্যান পদে গত ৬ মার্চ নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। পরবর্তীতে মনিরুন নাহার মেরীর পদটি (নারী ভাইস চেয়ারম্যান) শুন্য ঘোষনা করা হয়।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.