আগৈলঝাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালন করতে বিস্তারিত কর্মসূচি গ্রহন

0
(0)

আগৈলঝাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালন করতে বিস্তারিত কর্মসূচি গ্রহন
আঞ্চলিক প্রতিনিধি,
‘মাছের চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ।’ এই প্রাতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে আগৈলঝাড়ায় সপ্তাহব্যাপি বিস্তারিত কর্মসূচি বাস্তবায়ন করতে সংবাদ সন্মেলন করেছেন মৎস্য কর্মকর্তা ।
বুধবার সকালে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তপন কুমার মজুমদার তার অফিস কক্ষে সংবাদ সন্মেলনে জানান, বুধবার দিনব্যাপি মৎস্য সপ্তাহের প্রচারাভিযান, বৃহস্পতিবার বর্নাঢ্য র‌্যালী, আলোচনাসভা ও বৃদ্ধাশ্রম ও এতিমখানার পুকুরে মাছের পোনা অবমুক্ত করণ, শুক্রবার সকালে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি নিয়ে আলোচনা ও প্রমান্যচিত্র প্রদর্শণ, শনিবার সকালে মাছ বাজারে ফরমালিন বিরোধী অভিযান পরিচালনা, রবিবার মৎস্য চাষ বিষয়ে ভেগাই হালদার পাবলিক একাডেমীতে আলোচনাসভা, সোমবার শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয়ে নির্দ্দিষ্ট বিষয় বস্তুর উপর শিক্ষার্থীদের বিতর্ক প্রতিযোগীতা, সোমবার সকালে উপজেলা পরিষদ হল রুমে মৎস্য সপ্তাহের মূল্যায়ন ও মৎস্য চাষিদের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
সংবাদ সম্মেলনে মৎস্য চাষ সম্প্রসারণ, প্রতিবন্ধকতা ও করনীয় বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। এসময় উপস্থিত ছিলেন সহকারী মৎস্য কর্মকর্তা রোজিনা আক্তার।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.