গৌরনদীর শওকত আলীকে বাঁচাতে সাহায্যের আবেদন

প্রেমানন্দ ঘরামী, গৌরনদী প্রতিনিধি ॥ মাত্র পয়তাল্লিশ বছরে দু’টি হার্ড ব্লক হয়ে এখন মৃত্যুর সাথে লড়াই করছেন এনজিও কর্মী এস.এম শওকত আলী। তার স্ত্রী সাহিদা খানম স্বামীর চিকিৎসা করাতে গিয়ে এখন নিঃস্ব হয়ে পরেছেন। অর্থাভাবে শওকত আলীকে উন্নত চিকিৎসা করাতে পারছেন না। চিকিৎসকেরা জানিয়েছেন শওকত আলীকে বাঁচাতে হলে জরুরি ভিত্তিতে হার্ডে দু’টি রিং পরাতে হবে। কিন্তু এতো টাকা যোগাড় করা শওকত আলীর স্ত্রীর পক্ষে অসম্ভব হয়ে পরেছে। তাই তিনি তার স্বামীকে বাঁচাতে সমাজের মহানুভব ব্যক্তি ও প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা করেছেন।
বরিশালের গৌরনদী উপজেলার বাঙ্গিলা গ্রামের আব্দুল ওহাব সরদারের পুত্র এসএম শওকত আলী দীর্ঘদিন বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ এম সালেহ উদ্দিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। অসহায় পরিবার বিভিন্ন এনজিও থেকে ঋণ উত্তোলন ও ধারদেনা এবং জমিজমা বিক্রি করে তার স্বামী শওকতের চিকিৎসা করাতে গিয়ে এখন পুরোপুরি নিঃস্ব হয়ে পরেছেন। বর্তমানে অর্থাভাবে বিনাচিকিৎসায় এনজিও কর্মী শষ্যাশয়ী। অসহায় স্ত্রী সাহিদা খানম উন্নত চিকিৎসার মাধ্যমে তার স্বামীকে বাঁচাতে সমাজের মহানুভব ব্যক্তি ও প্রধানমন্ত্রীর কাছে হাত পেতেছেন।
এনজিও কর্মী এসএম শওকত আলীকে বাঁচাতে সাহায্য পাঠাবার ঠিকানা: এসএম শওকত আলী, সঞ্চয়ী হিসাব নং-১০২১০৩০৫৪৪, জনতা ব্যাংক লিমিটেড, টরকী বন্দর শাখা, গৌরনদী, বরিশাল। সরাসরি যোগাযোগ ও বিকাশ নাম্বার : ০১৭১৮-০৭৫০৩৩।