আগৈলঝাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ঢেউটিন বিতরণ


আঞ্চলিক প্রতিনিধি ঃ
আগৈলঝাড়ার কোদালধোয়া বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান মালিক ও ক্ষতিগ্রস্থ ব্যবসায়িদের পুণর্বাসনের জন্য নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করলেন জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহ্বায়ক, বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ।
বুধবার সকালে উপজেলা পরিষদ হল রুমে প্রধান অতিথি হিসেবে ক্ষতিগ্রস্থ প্রত্যেক দোকান মালিককে পুণর্বাসরে জন্য দুই বান্ডিল করে ঢেউ টিন ও ছয় হাজার টাকা এবং ক্ষতিগ্রস্থ ব্যবসায়িদের (ভাড়াটিয়া) নগদ ১৫হাজার টাকা করে অনুদান প্রদান করেন তিনি।
এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে নগদ অর্থ ও ঢেউ টিন বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।
ওই সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ। উপস্থিত ছিলেন মন্ত্রীর একান্ত সচীব খায়রুল বাশার, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, আবু সালেহ মো. লিটন, উপজেরা সাবেক চেয়ারম্যান গোলঅম মোর্তুজা খান, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, ইলিয়াস তালুকদার, বিপুল দাস সহ সরকারী কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
গত ২১জুন গভীর রাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে গোপাল ওঝার ভাড়াটিয়া সুমন পান্ডের কম্পিউটারের দোকান, অনিল শীলের ভাড়াটিয়া দেবাশীষ সরকারের মিস্টির দোকান, গোবিন্দ পান্ডের মুদি দোকান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পল্লী চিকিৎসক সুধীর ওঝার চেম্বার ও ফার্মেসী ও পূর্ণ পান্ডের চটপটির দোকানসহ পাঁচটি দোকান সম্পূর্ন পুড়ে গেলে ২৩ জুন ঘটনাস্থল পরিদর্শন শেষে ব্যবসায়িদের পুণর্বাসনের আশ্বাস দিয়েছিলেন জাতির পিতার ভাগ্নে আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।