প্রেমের বলি হয়েছেন গৌরনদীর বিধবা পাপড়ি দেউরী প্রেমিককে ধরতে পুলিশের অভিযান চলছে

0
(0)

গৌরনদী প্রতিনিধি,
প্রেমের বলি হয়েছেন বরিশালের গৌরনদীর বিধবা পাপড়ি দেউরী। ঠিক কি কারনে বিধবাকে খুন করা হয়েছে সে সম্পর্কে পুলিশ নিশ্চিত হতে না পারলেও তিনি যে, প্রেমের কারনে খুন হয়েছেন পুলিশ এ বিষটি বলতে গেলে নিশ্চিত হয়েছেন। ঘাতক প্রেমিককে ধরার জন্য মঙ্গলবার রাত থেকে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। তদন্তের স্বার্থে পুলিশ সাংবাদিকদের কাছে ঘাতক প্রেমিকের নাম প্রকাশ করছেনা।
জানাগেছে, গত মঙ্গলবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামের একটি পরিত্যাক্ত পান বরজের ভেতর থেকে পুলিশ পাপড়ি দেউরী (৩৫) নামের এক বিধবার অর্ধউলঙ্গ লাশ উদ্ধার করে। ধারনা করা হচ্ছে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে ওই বিধবাকে হত্যা করা হয়েছে।
এ ঘটনায় উপজেলার উত্তর চাঁদশী গ্রামের কৃষ্ণকান্ত রায়ের ছেলে নিহত বিধবার মেঝভাই সুমন রায় বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে মঙ্গলবার রাতে গৌরনদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
বাদি সুমন রায় জানান, ১৫/১৬ বছর পূর্বে তার বোন পাপড়িকে পার্শ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার কালুর পাড় গ্রামের শুকদেব দেউরীর কাছে বিয়ে দেয়া হয়েছিল। ওই ঘরে তার ১টি ছেলে ২টি মেয়ে রয়েছে। লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ২ বছর পূর্বে তার স্বামী শুকদেব দেউরী মারা গেলে তিন সন্তান নিয়ে পাপড়ি দেউরী অসহায় হয়ে পড়েন। এক পর্যায়ে সে বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর সেরালস্থ গ্রামের বাড়িতে ঝিয়ের কাজ শুরু করে। সম্প্রতি সে সরকারের এলজিইডি ডিপার্টমেন্টের অধীন আরই আরএমপি-২ প্রজেক্টের আওতায় আগৈলঝাড়া উপজেলায় গ্রামীন সড়কের শ্রমিকের কাজ নেয়। নিজের কাজ ও সন্তানদের লেখাপড়ার সুবিধার্থে গত প্রায় ৬ মাস পূর্বে সে তিন সন্তানকে নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামে বাবার বাড়িতে এসে বসবাস শুরু করে। গত সোমবার সকালে পাপড়ি দেউরী নিজেদের গাভীর দুধ বিক্রির জন্য বাবার বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে রওনা হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান মেলেনি। মঙ্গলবার দুপুরে উপজেলার দক্ষিন চাঁদশী গ্রামের মঙ্গল সরদার নামের জনৈক ব্যাক্তি স্থানীয় নিকুঞ্জ পান্ডের পান বরজের পাশে ঘাস কাটতে গিয়ে বরের ভেতরে অর্ধউলঙ্গ এক নারীর লাশ দেখে ডাকচিৎকার শুরু করে। তার ডাক চিৎকারে সেখানে মানুষের ভীড় জমে যায়। খবর পেয়ে গৌরনদী মডেল থানা পুলিশ এসে লাশটি উদ্ধার ও লাশের সুরতাহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠায়। নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
গৌরনদী মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আফজাল হোসেন বলেন, নানামুখি তৎপরতার পর আমরা মোটামুটি নিশ্চিত হয়েছি যে, প্রেমের সম্পর্কে জড়িয়ে পাপড়ি দেউরী খুন হয়েছেন। খুনি সম্ভবত তার প্রেমিক অথবা তার সহযোগী কেউ হবে। পাপড়ির প্রেমিককে গ্রেফতার ও মামলার তদন্তের স্বার্থে আমরা এ মুহুর্তে তার নাম প্রকাশ করতে পারছিনা। তাকে গ্রেফতারে বিভিন্ন স্থানে পুলিশের অভিযান চলছে। প্রেমিককে গ্রেফতার করতে পারলেই খুনের সকল রহস্য জানা যাবে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.