আগৈলঝাড়া ও গৌরনদীতে বিনা প্রতিদ্বন্দিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ভাইস চেয়ারম্যান হচ্ছেন পাঁচ জন

0
(0)

আগৈলঝাড়া ও গৌরনদী প্রতিনিধিঃ
উপজেলা পরিষদ নির্বাচনে আগৈলঝাড়ায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও গৌরনদীর বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হচ্ছেন।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ২৬ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলায় অন্য কোনো প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা না দেয়ায় আাগৈলঝাড়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও গৌরনদী উপজেলায় পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।
একই সাথে আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে দু’টি করে মনোয়নপত্র জমা দেয়ায় এই দুই উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন।
বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন আগৈলঝাড়া উপজেলা পরিষদে বর্তমান নারী ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগ নেত্রী মলিনা রাণী রায় ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার এবং গৌরনদী উপজেলা পরিষদে বর্তমান ভাইস চেয়ারম্যান ফরহাদ মুন্সী ও জিনিয়া আফরোজ হেলেন। এছাড়াও বাবুগঞ্জ উপজেলায় অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করায় সেখানে বিনা প্রতিদ্বন্দিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন বরিশাল জেলা পরিষদ সদস্য ফারজানা বিনতে ওহাব।
বরিশাল জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. নুরুল আলম বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষদিনে চেয়ারম্যান পদে আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলায় একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এই দুই উপজেলায় ভাইস চেয়ারম্যানের চারটি পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ায় উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা অনুযায়ী একক প্রার্থী হওয়ায় মনোনায়নপত্র বাছাইয়ের পরে প্রত্যাহারের শেষ দিনে তাদের বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে। এক। একইভাবে বাবুগঞ্জ উপজেলায় ফারজানা বিনতে ওহাবের কোন প্রতিদ্বন্দি না থাকায় তিনিও বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.